সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউড তারকা রণবীর কাপুরের নামে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করলেন সঞ্জয় তিওয়ারি নামের এক ব্যক্তি। অভিযোগকারীর দাবি, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন রণবীর!

সম্প্রতি তার ক্রিসমাস উদযাপনের একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে উসকে গিয়েছে বিতর্ক। থানায় তার নামে বুধবার (২৭ ডিসেম্বর) অভিযোগ দায়ের করলেন ওই ব্যক্তি।
জানা গেছে,ক্রিসমাস উপলক্ষ্যে কাপুর পরিবারে যেমন প্রতিবছর একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়, এবারও তেমনটাই করা হয়েছিল। পরিবারের অন্যান্যদের সঙ্গে মেয়ে রাহাকে নিয়ে সেই অনুষ্ঠানে যোগ দেন আলিয়া এবং রণবীর। সেদিনকার একটি ভিডিও সম্প্রতি দারুণ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রণবীর কাপুরের সেই ভাইরাল ভিডিওতে তাকে একটি কেকের উপর মদ ঢেলে আগুন ধরাতে দেখা যাচ্ছে। সঙ্গে তাদের সকলের মুখে জয় মাতাদি রব। এ হেন ভিডিও ভাইরাল হতেই রেগে গিয়েছেন অনেকেই। তাদের মতে অভিনেতা হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। সেই কারণে তার নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তবে এখনও পর্যন্ত কোনও এফআইআর দায়ের করা হয়নি।

সঞ্জয় তিওয়ারি নামক এক ব্যক্তি মুম্বইয়ের ঘাটকোপর থানায় অভিযোগ দায়ের করেন, তার সঙ্গে ছিলেন তার দুই উকিল আশিষ রাই এবং পঙ্কজ মিশ্র। তারা অভিযোগ করে জানিয়েছেন এই ভিডিওতে অভিনেতাকে কেকের উপর মদ ঢেলে আগুন জ্বালাতে দেখা গিয়েছে। হিন্দু ধর্মে ঈশ্বরের সামনে আগুন জ্বালানো হয়, কিন্তু রণবীর কাপুর এবং তার পরিবার মদের মধ্যে আগুন ধরিয়ে অন্য ধর্মের উৎসব পালন করেছেন জয় মাতাদি রব তুলে যা ঠিক নয়। এমনটাই অভিযোগে জানানো হয়েছে

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: